Pages

 

Monday, January 30, 2012

sharik khan

0 comments
বলিউডে রীতিমতো তোলপাড় তুলেছে খবরটি। মুম্বাইয়ের এক হোটেলে সঞ্জয় দত্তের দেওয়া পার্টিতে উপস্থিত হয়ে ফারাহ খানের স্বামী সিরিশ কুন্দার গায়ে হাত তুলেছেন শাহরুখ খান। ফিল্মফেয়ার অনুষ্ঠান শেষ করে সোমবার ভোর সাড়ে চারটার দিকে তিনজন দেহরক্ষীসহ সঞ্জয় দত্তের দেওয়া পার্টিতে পৌঁছেন শাহরুখ। সেখানে পৌঁছেই তিনি সিরিশ কুন্দারের দিকে তেড়ে যান এবং তাঁর চুল ধরে মাটিতে ফেলে দেন। মারমুখো শাহরুখের এ কাণ্ডের খবর জানিয়েছে টিএনএন।
প্রত্যক্ষদর্শীর বরাতে টিএনএন জানিয়েছে, হাজির হওয়ার পর শাহরুখ খান পরিচালক সিরিশের দিকে তেড়ে যান। এরপর তাঁকে চুল ধরে ফেলে দেন। এ সময় বাবা দেওয়ান ঘটনার সুরাহায় এগিয়ে এলে তাঁর সঙ্গেও বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন শাহরুখ। শেষে সঞ্জয় দত্ত এসে সরিয়ে নিয়ে যান শাহরুখ খানকে। এর পর কুন্দারও অনুষ্ঠান ছেড়ে যান। এ সময় অবশ্য ফারাহ খান উপস্থিত ছিলেন না। তিনি বাইরে শুটিংয়ে ব্যস্ত ছিলেন।
বলিউডের টিনসেলে ভদ্রলোক হিসেবেই খ্যাতি রয়েছে শাহরুখ খানের। অথচ শাহরুখের হঠাত্ এমন মারমুখো হওয়ার কারণ কী? কানাঘুষা হচ্ছে, শাহরুখ-প্রিয়াঙ্কাকে জড়িয়ে কোনো কথা হয়তো বলে থাকবেন সিরিশ কুন্দার। কিন্তু কুন্দারের পক্ষ থেকে তা অস্বীকার করা হচ্ছে। শাহরুখের রা ডট ওয়ান ছবিটি নিয়ে টুইটারে শাহরুখের অপছন্দের টুইটও করেছিলেন কুন্দার। সে রাগেও হয়তো কুন্দারকে অনুষ্ঠানে দেখেই আরও রেগে তেড়ে গিয়েছিলেন তিনি! তবে কেউ বিষয়টি নিয়ে স্পষ্ট করে কিছু বলছেন না।
সে ক্ষেত্রে কারণটি ঠিক কী হতে পারে? সব ঘটনা জেনে এর একটি উত্তর দিয়েছেন নির্মাতা সিরিশ কুন্দারের স্ত্রী প্রখ্যাত কোরিওগ্রাফার ফারাহ খান। তিনি জানিয়েছেন, ‘শাহরুখ আমার ভালো বন্ধু। সে আমাকে একসময় বলত, সমস্যা সমাধানের ক্ষেত্রে সবচেয়ে বাজে ব্যাপার হচ্ছে, গায়ে হাত তোলা। আর শেষ পর্যন্ত সেই কিনা এটা করে বসল!’
এদিকে মারামারির সময় শাহরুখের পক্ষ নিয়েছেন সঞ্জয় দত্ত—এমন খবরও চাউর হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করে সঞ্জয় বলেছেন, ‘আমি মারামারিটা ঠেকিয়েছি মাত্র।’

0 comments:

Post a Comment

 
Deshi Girls © 2011 Miazi Host Admin caontact num +966552771526 E-address mr.pondit@yahoo.com