Pages

 

Saturday, January 21, 2012

ইদানীং মোনালিসা bangla model

0 comments

বিনোদন সারাদিন

ইদানীং মোনালিসা

ইদানীং মোনালিসা

আলমগীর কবির
নৃত্যের পাশাপাশি মডেলিং ও অভিনয় করে নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন মোনালিসা। তবে ক্যারিয়ারের এ পর্যায়ে এসে তিনি সিদ্ধান্ত নিয়েছেন কোনো একটি টিভি চ্যানেলে নিয়মিত নাচের একটি অনুষ্ঠান করবেন। অনুষ্ঠানটির পরিকল্পনা এরই মধ্যে অনেক দূর এগিয়েছে বলে জানালেন মোনালিসা। শুধু তাই নয়, মোনালিসা নিজেই এ অনুষ্ঠানের সঞ্চালনা ও পরিচালনাতেও থাকবেন বলে জানালেন তিনি। মোনালিসা বলেন, আমি মডেলিং ও অভিনয়ের মাধ্যমে পরিচিতি পেলেও নাচের প্রতি আমার সব সময়ই অন্য রকম ভালোবাসা আছে। কারণ মডেলিং আর অভিনয়ে আসার আগে থেকেই আমি নৃত্যশিল্পী ছিলাম। অনেক দিন ধরেই মডেলিং ও অভিনয়ের বাইরে নতুন কিছু করার পরিকল্পনা মাথায় ঘুরছিল। এই পরিকল্পনাগুলো এবার বাস্তবায়ন করতে চাই। মোনালিসা আরো বলেন, একাধিক টিভি চ্যানেলের সাথে এ নিয়ে আমার কথা হয়েছে। আশা করছি দুই-এক মাসের মধ্যেই আমি নাচের অনুষ্ঠানটির কাজ শুরু করতে পারব।’ এ দিকে মোস্তফা কামাল রাজের দ্বিতীয় চলচ্চিত্রে প্রথমবারের মতো বড় পর্দায় কাজ করবেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ফেব্রুয়ারির মাঝামাঝিতে এর কাজ শুরু হবে। এর মধ্যে আমার চরিত্রের অংশগুলো বেশ ভালো করে পড়েছি। অনেক সুন্দর একটি চরিত্র। আশা করছি এটি দর্শক ভালোভাবেই নেবেন। তবে এর বিষয়বস' আগে থেকে শেয়ার করা নিষেধ থাকায় বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।’

0 comments:

Post a Comment

 
Deshi Girls © 2011 Miazi Host Admin caontact num +966552771526 E-address mr.pondit@yahoo.com