Pages

 

Saturday, January 21, 2012

বিজরীর ‘চোরাকাঁটা’

0 comments
এখন নতুন একটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ততা যাচ্ছে বিজরী বরকতুল্লাহর। চোরাকাঁটা শিরোনামের এই ধারাবাহিকটি পরিচালনা করছেন অম্লান বিশ্বাস। এ নাটকে নিজের চরিত্র প্রসঙ্গে বিজরী বলেন, ‘এরই মধ্যে এই নাটকটির প্রথম লটের কাজ শেষ করেছি। এখানে আমার চরিত্রটি অনেক মজার। এই মুহূর্তে চরিত্রটি নিয়ে আর বেশি কিছু বলতে চাই না। কারণ আমি চাই আমার ভক্তরা টিভি পর্দায়ই আমাকে নতুন করে আবিষ্কার করুক। তবে এটুকু বলতে পারি, আমার আগের করা চরিত্রগুলো থেকে এই নাটকের চরিত্রটা একটু ভিন্ন। আমি চরিত্রটিতে নিজেকে মেলে ধরে আনন্দ পাচ্ছি।’ এছাড়া বিজরীর আগামী কাজের তালিকায় রয়েছে একই পরিচালকের আরও একটি ধারাবাহিক। এটি রচনা করেছেন আবুল হায়াত। নাটকটির শিরোনাম এখনও চূড়ান্ত হয়নি। পাশাপাশি আবদুল্লাহ রানার পরিচালনায়ও একটি ধারাবাহিকে কাজের কথা চলছে বিজরীর। একটি গোয়েন্দা কাহিনীকে উপজীব্য করে এ নাটকের গল্প আবর্তিত হয়েছে বলে বিজরী জানি

0 comments:

Post a Comment

 
Deshi Girls © 2011 Miazi Host Admin caontact num +966552771526 E-address mr.pondit@yahoo.com