Pages

 

Monday, January 23, 2012

bangla actor rajjak আজ নায়করাজের ৭০তম জন্মদিন

0 comments
দেশীয় চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়করাজ রাজ্জাক সত্তর বছর পূর্ণ করলেন আজ। নায়করাজের সত্তর বছর পূর্তি এবং ৭১ বছরে পদার্পণ উপলক্ষে আজ সন্ধ্যা সাতটা ত্রিশ মিনিটে গুলশানে তার বাসভবন লক্ষ্মীকুঞ্জে এক ঘরোয়া উত্সবের আয়োজন করা হয়েছে। এখানে নায়করাজের প্রিয় কর্মস্থল চলচ্চিত্রের কাছের মানুষ উপস্থিত থাকবেন। পুরো অনুষ্ঠানটি তত্ত্বাবধান করবেন নায়করাজ পরিবার। ৭০তম জন্মদিনের অনুভূতি জানাতে গিয়ে নায়করাজ বলেন, ‘মাত্র বাইশ বছর বয়স থেকে আমি পুরোদমে সংসারের হাল ধরি। চলচ্চিত্রে কাজ শুরু করি। তারপর থেকে এখন পর্যন্ত আল্লাহ আমাকে বেশ ভালো রেখেছেন। এজন্য মহান আল্লাহতায়ালার কাছে আমি কৃতজ্ঞ। কৃতজ্ঞ দেশবাসীর কাছেও, যারা এখনও আমার ছবি দেখার জন্য প্রেক্ষাগৃহে যান। কৃতজ্ঞ আমার পরিবারের প্রত্যেক সদস্যের কাছে, যারা আমাকে সব সময় আগলে রাখেন। আমি দেশবাসীর কাছে, আমার পরিবারের কাছে, আমার চলচ্চিত্র পরিবারের কাছে দোয়া চাই, যেন আমি সুস্থ থাকতে পারি, আরও ভালো কিছু কাজ করে যেতে পারি।’
বিনোদন

0 comments:

Post a Comment

 
Deshi Girls © 2011 Miazi Host Admin caontact num +966552771526 E-address mr.pondit@yahoo.com