Pages

 

Thursday, January 19, 2012

একপর্বের নাটকে ফিরলেন শিমু

0 comments

মাঝে বেশ কিছুদিন একটি ধারাবহিক নাটকের কাজ নিয়েই ব্যস্ত প্রহর কেটেছিল সুমাইয়া শিমুর। এরই মধ্যে আবার একপর্বের নাটকে ফিরেছেন তিনি। সম্প্রতি নতুন একটি একপর্বের নাটকে কাজ করলেন সুমাইয়া শিমু। এ প্রসঙ্গে তিনি বলেন—‘এই একটা সমস্যা, আমি কেন জানি নাটকের নাম মনে রাখতে পারি না। তবে পরিচালকের নাম মনে আছে। এই নাটকটির পরিচালক নুজহাত আলভী আহমেদ।’ এতে নিজের চরিত্র নিয়ে সুমাইয়া শিমু আরও বলেন, ‘নাটকে আমার চরিত্রটিতে বেশ আবেদন রয়েছে। নাটকে দেখা যাবে একটি ছেলের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। সে প্রমিজিং সিঙ্গার। তবে কখনোই ক্যারিয়ারের প্রতি মনোযোগী নন। আমি আসলে তাকে নিয়ে ভরসা করতে পারি না। এমন সময় আমি আমার পরিবারের সঙ্গে আমেরিকা প্রবাসী হওয়ার কথা প্রেমিককে জানালে সে আমাকে বলে তুমি ওখানে যেও না। আমাকে ছাড়া অন্য কাউকে বিয়ে করলে তুমি সুখী হতে পারবে না। আমি বলি- আমি সুখী হবই। আর যদি কখনও সুখী হতে নাও পারি তাহলে তোমার সঙ্গে দেখা হলে তা তোমাকে বুঝতে দেব না। এরপর আমি বিদেশে যাই। মাঝে অনেক সময় কাটে। এর মধ্যে ছেলেটি নামকরা গায়ক হয়। একদিন তার কাছে একটি শিশু অটোগ্রাফ নিতে আসে। গায়ক শিশুটির নাম জানতে চায়। শিশুটি নিজের নাম বললে সে অবাক হয়। কারণ সে যখন প্রেম করত তখন তার প্রেমিকাকে বলেছিল, আমাদের বিয়ের পর সন্তান হলে তিনি ওর যে নাম রাখবেন এই শিশুটির নাম ঠিক তাই। এভাবে নানা ঘটনার মধ্য দিয়ে নাটকের কাহিনী এগিয়ে যায়।

0 comments:

Post a Comment

 
Deshi Girls © 2011 Miazi Host Admin caontact num +966552771526 E-address mr.pondit@yahoo.com